1. jumel@todaybd24.com : J BD : J BD
  2. admin@todaybd24.com : Rumel Ahmed : Rumel Ahmed
  3. maalamshuvo95@gmail.com : বিনোদন রিপোর্টার : বিনোদন রিপোর্টার
  4. reporter@todaybd24.com : টুডে বিডি : টুডে বিডি
  5. Smsnewsbdofficial@gmail.com : todaybd24 :
নিজের গুলিতে নিহত পুলিশ সদস্য সাইফুলের গ্রামজুড়ে ঈদের আনন্দ নেই - টুডে বিডি ২৪

নিজের গুলিতে নিহত পুলিশ সদস্য সাইফুলের গ্রামজুড়ে ঈদের আনন্দ নেই

  • সময় : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ১১১ জন দেখেছেন

বাড়ির আঙিনায় রাখা আছে একটি খাটিয়া। এতে রয়েছে নিহত পুলিশ সদস্য সাইফুল ইসলামের (২৭) নিথর দেহ। ঈদের দিনে এমন নিথর দেহ আগে কখনো দেখিনি মানুষ। সহস্রাধিক মানুষ নিথর দেহ দেখতে ভিড় জমায়। সবার চোখে মুখে বিষাদের ছাপ।

এমন বেদনাদায়ক দৃশ্য কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের কবুরাট গ্রামের।

পুলিশ, পরিবার ও স্থানীয় সুত্র জানায়, আজ বুধবার (২১ জুলাই) ভোর সাড়ে চারটার দিকে কুমারখালীর চাপড়া ইউনিয়নের কবুরহাট গ্রামের মৃত মোহাম্মদ আলীর একমাত্র ছেলে মেহেরপুর জেলার মুজিবনর থানার রতনপুর পুলিশ ফাঁড়িতে কর্তব্যরত অবস্থায় নিজ রাইফেলের গুলিতে আত্মাহত্যা করেন।পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

চাপড়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড সদস্য (মেম্বর) সোহেল রানা বলেন, মায়ের ইচ্ছার বিরুদ্ধে প্রায় ৬ মাস আগে পুলিশ সদস্য সাইফুল আরেক মহিলা পুলিশ সদস্যকে বিয়ে করেছিল। এনিয়ে মা, ছেলে ও বউয়ের মাঝে মনমালিন্য চলছিল। এনিয়েও এমন ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আরও সংবাদ

সহশিল্পীদের মধ্যে কোরবানির মাংস বিতরণ করলেন পরীমণি

ঈদুল আজহার দিন বিকেলে এফডিসির পাশে শাহ পানিপন্থি মাজারে এসে চলচ্চিত্রাঙ্গনের অসহায় শিল্পীদের মধ্যে কোরবানির পশুর মাংস বিতরণ করেন পরীমণি।

বুধবার বিকাল ৬টার দিকে পরীমণি ওই মাজারের সামনে আসেন। এসময় তার সঙ্গে ছিলেন চলচ্চিত্র পরিচালক রানা।

এবার এফডিসিতে পশু কোরবানি নিষিদ্ধ হওয়ায় এফডিসির বাইরে ছয়টি গরু কোরবানি দিয়েছেন চিত্রনায়িকা পরীমণি।

প্রতি বছর এফডিসিতে সহশিল্পীদের জন্য গরু কোরবানি দেন পরীমণি। সেই ধারাবাহিকতায় এবারও এফডিসিতে ৬টি গরু কোরবানি দেবেন বলে সপ্তাহ খানেক আগে ঘোষণা দেন পরী।

কিন্তু পরে এফডিসির অভ্যন্তরে পশু কোরবানি না দিতে নোটিশ দেয় এফডিসি কর্তৃপক্ষ। ফলে এফডিসির বাইরে ছয় গরু কোরবানির সিদ্ধান্ত নেন এ নায়িকা।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, ‘আমার উদ্দেশ্য ছিল এফডিসির মানুষদের নিয়ে কোরবানি দেওয়া। আমি তাদের নিয়েই কোরবানি দিয়েছি।’

এফডিসিতে প্রথমবার একটি গরু কোরবানি দিলেও পরের বছর দুইটি এবং তার পরের বছর তিনটি গরু কোরবানি দেন পরীমণি। গেলো বছর এফডিসিতে ৫টি গরু কোরবানি দিয়েছেন এ নায়িকা। আর এবার দিচ্ছেন ছয়টি গরু।

পরী বলেছেন, যতদিন বেচেঁ আছেন, তার সামর্থ্যে চলচ্চিত্র পরিবারের জন্য পশু কোরবানি দেবেন।

তিনি জানিয়েছেন, এরপর প্রতি বছর একটি করে গরু বাড়াবেন কোরবানির জন্য। পরীমণি এখন ঢাকাই ছবির আলোচিত নায়িকা। ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। বাংলাদেশের একমাত্র তারকা হিসেবে জনপ্রিয় মার্কিন সাময়িকী ফোর্বসের ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকায় স্থান পান পরীমণি।

তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘বিশ্বসুন্দরী’। গত বছর মুক্তি পায় ছবিটি। সরকারি অনুদানে তৈরি তার অভিনীত ছবি ‘মুখোশ’ শুটিং শেষ হয়েছে কিছুদিন আগে।

সংবাটি শেয়ার করুন

আরো সংবাদ

© All rights reserved - 2020 todaybd24.com

Design & Developed By Rumel