1. jumel@todaybd24.com : J BD : J BD
  2. admin@todaybd24.com : Rumel Ahmed : Rumel Ahmed
  3. maalamshuvo95@gmail.com : বিনোদন রিপোর্টার : বিনোদন রিপোর্টার
  4. reporter@todaybd24.com : টুডে বিডি : টুডে বিডি
  5. Smsnewsbdofficial@gmail.com : todaybd24 :
চাচাতো বোনের সঙ্গে প্রেম, বিয়ের বাকবিতণ্ডায় ভাতিজাকে খু*ন করল চাচা - টুডে বিডি ২৪

চাচাতো বোনের সঙ্গে প্রেম, বিয়ের বাকবিতণ্ডায় ভাতিজাকে খু*ন করল চাচা

  • সময় : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১১৪৯ জন দেখেছেন
চাচাতো বোনের সঙ্গে প্রেম, বিয়ের বাকবিতণ্ডায় ভাতিজাকে খু*ন করল চাচা
চাচাতো বোনের সঙ্গে প্রেম, বিয়ের বাকবিতণ্ডায় ভাতিজাকে খু*ন করল চাচা

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে চাচার হাতে ভাতিজা শান্ত মিয়া (২০) নামক এক যুবক খুন হয়েছে। শুক্রবার দিবাগত রাত ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের হরিপুর ইউনিয়নের শঙ্করাদহ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শান্ত মিয়া উপজেলার হরিপুর ইউনিয়নের শঙ্করাদহ গ্রামের মাহফুজ মিয়ার ছেলে। এ ঘটনায় চাচা আক্কাস মিয়াকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, আক্কাস মিয়ার ছোট মেয়ে মুন্নি আক্তারের সাথে শান্ত মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শুক্রবার দিবাগত রাত শান্ত এবং মুন্নির মধ্যে প্রেম ও বিয়ের বিষয়ে বাকবিতণ্ডা হয়। বিষয়টি মুন্নির বাবা জানতে পেরে ক্ষুদ্ধ হয়। পরে রাত ১১টার দিকে শান্ত’র ঘরে প্রবেশ করে আক্কাস মিয়া ধারালো ছু*রি দিয়ে বুকের বাম দিকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই শান্তর মৃ*ত্যু হয় তার। পরে জেলার পার্শ্ববর্তী হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ*ত ঘোষণা করেন।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, এ হ*ত্যা*কা*ণ্ডে ঘটনায় চাচা আক্কাসকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর হ*ত্যাকাণ্ডে প্রকৃত কারণ জানতে পারবো। তবে মামলা প্রক্রিয়াধীন আছে। লা*শ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাটি শেয়ার করুন

আরো সংবাদ

© All rights reserved - 2020 todaybd24.com

Design & Developed By Rumel