1. jumel@todaybd24.com : J BD : J BD
  2. admin@todaybd24.com : Rumel Ahmed : Rumel Ahmed
  3. maalamshuvo95@gmail.com : বিনোদন রিপোর্টার : বিনোদন রিপোর্টার
  4. reporter@todaybd24.com : টুডে বিডি : টুডে বিডি
মহানবী (সা:) এর অবমাননা’কারী ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রনকে থাপ্পড় মারলো জনগন - টুডে বিডি ২৪

মহানবী (সা:) এর অবমাননা’কারী ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রনকে থাপ্পড় মারলো জনগন

  • সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৪৭৯ জন দেখেছেন

টেইন-এল’হিরমিটেজ, ফ্রান্স: দেশব্যাপী সফরের দ্বিতীয় স্টপে মঙ্গলবার দক্ষিণ-পূর্ব ফ্রান্স সফরের সময় একজন বাইরের যাত্রী ফরাসী রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রোঁকে মুখ থুবড়ে মারলেন।

বিএফএম নিউজ চ্যানেলে সোশ্যাল মিডিয়া এবং সম্প্রচারিত চিত্রগুলি ম্যাক্রনকে এমন একজন ব্যক্তির শুভেচ্ছা জানাতে বাধা দেখিয়েছিল যিনি হাত নাড়ানোর পরিবর্তে, 43 বছর বয়সী মুখের উপরে চড় মারলেন।

স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন, ম্যাক্রনের দেহরক্ষীরা দ্রুত হস্তক্ষেপ করে এবং পরে দু’জনকে গ্রেপ্তার করা হয়।

“যে ব্যক্তি রাষ্ট্রপতিকে এবং অন্য একজনকে চড় মারার চেষ্টা করেছিল তাকে জেন্ডারমিয়ারির দ্বারা বর্তমানে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে,” আঞ্চলিক এই অঞ্চলটি একটি বিবৃতিতে বলেছে।

ড্রোম অঞ্চলের তাইন-হর্মিটেজ গ্রামে ঘটে যাওয়া ঘটনাটি একটি গুরুতর সুরক্ষা লঙ্ঘনের প্রতিনিধিত্ব করে এবং ম্যাক্রোন সফরের শুরুটিকে প্রশ্রয় দেয় যা তিনি বলেছিলেন যে “দেশের নাড়ি নিতে” ডিজাইন করা হয়েছিল।

“বেলা সোয়া ১ টার দিকে (১১১৫ জিএমটি), রাষ্ট্রপতি একটি হাই স্কুল পরিদর্শন করার পরে তার গাড়িতে উঠে ফিরে এসেছিলেন কারণ দর্শণার্থীরা তাকে ডেকেছিল, “প্রিফেকচারটি বলেছিল।

“তিনি তাদের সাথে দেখা করতে গিয়েছিলেন এবং সেখানেই ঘটনাটি ঘটেছিল,” এতে যোগ করা হয়েছে।
কেন্দ্রবিদ আগামী বছরের রাষ্ট্রপতি নির্বাচনে পুনর্নির্বাচনের প্রত্যাশা করছেন এবং পোলগুলি তাকে সুদূর-ডান নেতা মেরিন লে পেনের চেয়ে সংকীর্ণ নেতৃত্ব দিয়ে দেখিয়েছে বলে প্রত্যাশা করা হচ্ছে।

পরবর্তী দুই মাস ধরে প্রায় এক ডজন স্টপ পরিকল্পনা করা হয়েছিল, ম্যাক্রন কোভিড -১ p মহামারীর সাথে সংযুক্ত এক বছরেরও বেশি সময় সঙ্কট পরিচালনার পরে ভোটারদের সাথে ব্যক্তিগতভাবে সাক্ষাত করতে আগ্রহী ছিলেন।

চড় মারার অল্প সময়ের আগে, ম্যাক্রনকে দূর-বাম নেতা জ্যান-লুস মেলেনচনের সাম্প্রতিক মন্তব্যে মন্তব্য করতে বলা হয়েছিল, যিনি উইকএন্ডে পরামর্শ দিয়েছিলেন যে পরের বছরের নির্বাচনের কৌশলটি পরিচালনা করা হবে।

“গণতান্ত্রিক জীবনকে সবার জন্য, রাজনীতিবিদদের পাশাপাশি নাগরিকের কাছ থেকে শান্ত ও শ্রদ্ধার প্রয়োজন,” ম্যাক্রোঁ বলেছেন।

গত বছরের জুলাইয়ে ম্যাক্রন এবং তাঁর স্ত্রী ব্রিজিটকে মধ্য প্যারিসের টাইলিরিজ বাগানে অচিরেই চলার সময় একদল প্রতিবাদকারীরা মৌখিকভাবে নির্যাতন করেছিল।

“রাজনীতি কখনই সহিংসতা, মৌখিক আগ্রাসন, শারীরিক আগ্রাসন খুব কম হতে পারে না,” সর্বশেষ ঘটনার পরে প্রধানমন্ত্রী জিন ক্যাসেক্স সংসদকে বলেন।

বাম এবং ডানদিকে সরকারের traditionalতিহ্যবাহী দলগুলির উপর তার নির্বাচনী নির্বাচনের বিজয়ের পরে ম্যাক্রন আরও কয়েকটি সফর শুরু করেছেন।

প্রথম বিশ্বযুদ্ধের সমাপ্তির শতবর্ষ উদযাপনের জন্য একটি 2018 ট্রিপ যুদ্ধে উত্তেজিত নাগরিকদের যুদ্ধের পরে যুদ্ধের সবচেয়ে কম বয়সী নেতা ফ্রান্সের কনিষ্ঠ নেতাদের উত্সাহ দেওয়া এবং হেকল করার দৃশ্যের জন্য সবচেয়ে বেশি স্মরণীয়।

এটি ঘটেছিল ঠিক যেমন “হলুদ ন্যস্ত” প্রতিবাদগুলি সরকারের নেতৃত্বের স্টাইল এবং রাষ্ট্রপ্রধানকে ব্যক্তিগতভাবে তার নেতৃত্বের শৈলীর নিন্দার জন্য গতি জোগাড় করছে, যা সমালোচিত এবং অহঙ্কারী হিসাবে সমালোচিত হয়েছিল।

এই প্রতিবাদগুলির পরে, ২০১০ সালে ম্যাক্রন শ্রুত অনুশীলন হিসাবে আরও একটি সফর পরিচালনা করেছিলেন, যা দেশকে কাঁপিয়ে দিয়েছিল এবং তাকে তার শাসন পদ্ধতির পরিবর্তনের প্রতিশ্রুতি দেখেছিল।

সংবাটি শেয়ার করুন

আরো সংবাদ

© All rights reserved - 2020 todaybd24.com

Design & Developed By Rumel