1. jumel@todaybd24.com : J BD : J BD
  2. admin@todaybd24.com : Rumel Ahmed : Rumel Ahmed
  3. maalamshuvo95@gmail.com : বিনোদন রিপোর্টার : বিনোদন রিপোর্টার
  4. reporter@todaybd24.com : টুডে বিডি : টুডে বিডি
মহাসড়কে পড়েছিল মাথার খুলি, ব্যাগে নিয়ে ঢাকায় গেলেন বড় ভাই - টুডে বিডি ২৪

মহাসড়কে পড়েছিল মাথার খুলি, ব্যাগে নিয়ে ঢাকায় গেলেন বড় ভাই

  • সময় : বুধবার, ২ জুন, ২০২১
  • ৪৬৮ জন দেখেছেন
মহাসড়কে পড়েছিল মাথার খুলি, ব্যাগে নিয়ে ঢাকায় গেলেন বড় ভাই
মহাসড়কে পড়েছিল মাথার খুলি, ব্যাগে নিয়ে ঢাকায় গেলেন বড় ভাই

মহাসড়কের পাশ দিয়ে স্থানীয় বাজার থেকে রাতে বাড়ি ফিরছিলেন নজরুল ইসলাম। এ সময় পেছন দিক থেকে আসা একটি দ্রুতগামী পিকআপ তাকে ধাক্কা দেয়। এতে মাথার খুলি আলাদা হয়ে সড়কে পড়ে যায় তার।
গুরুতর আ*হত অবস্থায় নজরুলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে পাঠানো হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে। তবে নজরুলের মাথার খুলি থেকে যায় ঘটনাস্থলে। পরে চিকিৎসকের পরামর্শে রাতেই খুলির অংশ ব্যাগে নিয়ে ঢাকায় যান বড় ভাই।

সোমবার রাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলের মাজার বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। রাতেই নজরুলের মাথার বিচ্ছিন্ন অংশ প্রতিস্থাপন করা হয়। আ*হত নজরুল ইসলাম উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের উত্তর পালাহার গ্রামের মো. ইব্রাহীমের ছেলে।

তার ভাই মো. সামছুল ইসলাম জানান, নজরুল একজন কলা ব্যবসায়ী। সোমবার বিকেলে কলা বিক্রি করে নান্দাইল বাজার থেকে ফিরছিলেন। বাড়ির সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের মাজার বাসস্ট্যান্ডে এসটি পিকআপ তাকে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়েন সড়কে। পরে লোকজন উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে জানা যায়, দুর্ঘটনার শিকার নজরুলের মাথার খুলি পড়ে রয়েছে সড়কে। সেখান থেকে উদ্ধার করে একটি ব্যাগে সংরক্ষণ করা হয়।

নজরুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে এবং সেখানে মাথার খুলি নিয়ে যেতে হবে বলে জানায় পুলিশ। পরে সড়কে কুড়িয়ে পাওয়া খুলি নিয়ে ঢাকায় যান বড় ভাই সামছুল।

মঙ্গলবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আহত নজরুলের সঙ্গে থাকা ভাতিজা সঞ্জু জানান, এলাকা থেকে মাথার খুলি আসার পর রাতেই অপারেশন করে প্রতিস্থাপন করা হয়েছে। এরপর আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখান থেকে মঙ্গলবার ওয়ার্ডে আনা হয়েছে।
চিকিৎসকরা বলছেন, এখনি কিছু বলা যাবে না। নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

সংবাটি শেয়ার করুন

আরো সংবাদ

© All rights reserved - 2020 todaybd24.com

Design & Developed By Rumel