1. jumel@todaybd24.com : J BD : J BD
  2. admin@todaybd24.com : Rumel Ahmed : Rumel Ahmed
  3. maalamshuvo95@gmail.com : বিনোদন রিপোর্টার : বিনোদন রিপোর্টার
  4. reporter@todaybd24.com : টুডে বিডি : টুডে বিডি
ফের সিলেটে ইফতারির জন্য স্ত্রী’কে বেঁধে নি’র্যাতন, শ্ব’শুরকে মা’রধর - টুডে বিডি ২৪

ফের সিলেটে ইফতারির জন্য স্ত্রী’কে বেঁধে নি’র্যাতন, শ্ব’শুরকে মা’রধর

  • সময় : সোমবার, ১০ মে, ২০২১
  • ২৮ জন দেখেছেন
ফের সিলেটে ইফতারির জন্য স্ত্রী’কে বেঁধে নি’র্যাতন, শ্ব’শুরকে মা’রধর
ফের সিলেটে ইফতারির জন্য স্ত্রী’কে বেঁধে নি’র্যাতন, শ্ব’শুরকে মা’রধর

সিলেটের ওসমানীনগরে মে’য়ের বাবার বাড়ি থেকে ইফতারীতে সাজানো থালা ও ঈদে নতুন কাপড় নিয়ে পারিবারিক কলহে গৃ’হব’ধূর মৃ’ত্যুর ঘ’টনার ঠিক একদিন পরই শ্ব’শুরবাড়ি থেকে ইফতার ও জামাকাপড় না পাওয়ায় রশি দিয়ে বেঁ’ধে স্ত্রী’ ও বৃ’দ্ধ শ্ব’শুরকে নি’র্যাতন করার অ’ভিযোগ উঠেছে।
সকাল ৯টার দিকে উপজেলার সাদিপুর ইউপির চরসম্মানপুর গ্রামে এ ঘ’টনা ঘটে। এ ঘ’টনায় নি’র্যাতিত গৃহব’ধূর পিতা উপজেলার সাদিপুর ইউপির দক্ষিণ কালনিচর গ্রামের মৃ’ত কুটি মিয়ার ছেলে বৃ’দ্ধ আব্দুস সহিদ (৬০) বাদী হয়ে ওসমানীনগর থানায় একটি লিখিত অ-ভিযোগ দায়ের করেছেন।

অ-ভিযোগ সূত্রে জানা যায়, উপজে’লার সাদিপুর ইউপির চ’রসম্মানপুর গ্রামের আমির আলীর ছে’লে মামুন মিয়ার সঙ্গে প্রায় এক বছর পূর্বে একই ইউপির দক্ষিণ কালনীচর গ্রামের আব্দুস সহিদের কন্যা জায়দা বেগমের বিয়ে হয়।
বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে স্বামী মামুনসহ তার পরিবারের লোকজন গৃ’হব’ধূ জায়দাকে নি’র্যা’তন করে আসছেন। এ ব্যাপারে একাধিকবার সালিশ বৈঠকে মিমাংসা হয়।রোববার সকাল ৯টার দিকে শ্ব’শুরবাড়ির ইফতারি ও জামাকাপড় না ।

আসায় গৃ’হব’ধূ জায়দাকে তার স্বামী মামুনসহ পরিবারের লোকজন রশি দিয়ে খাটের সাথে বেঁ’ধে অমানবিক নি’র্যা’তন করে। এ সময় গৃ’হব’ধূ জায়দার শরীরের বিভিন্ন অংশে জ’খমসহ তার ঠোঁট কে’টে যায়। বিষয়টি জায়দার পিতা আব্দুস সহিদ জানতে পেরে মেয়ের বাড়ি চরসম্মানপুর
গেলে জামাই মামুন মিয়ার পিতা আমির আলী বিয়াই আব্দুস সহিদকে বিভিন্ন ভাষায় গালমন্দ করে এবং মা’রধর করেন। পরে সেখান থেকে কোনো মতে পালিয়ে এসে জায়দার পিতা আব্দুস সহিদ মেয়েকে উ…দ্ধা’রসহ ঘ’টনার সু’ষ্ঠু বিচারের জন্য ওসমানীনগর থা’নায় রোববার বিকেলে একটি লিখিত অ-ভিযোগ দায়ের করেন।

গৃ’হব’ধূ জায়েদার ভাই আব্দুল তাহিদ বলেন, আমা’র বোনকে তার স্বামী মামুনসহ তাদের পরিবারের লোকজন ইফতারির জন্য রশি দিয়ে বেঁধে নি’র্যাতন করেছে। খবর শুনে আমার বাবা বোনের বাড়িতে গেলে তাকেও তারা মা’রধর করে। এ ঘ’টনার আমি সু’ষ্ঠু বিচার দাবি করছি।
সদিপুর ২নং ওয়ার্ডের ইউপি সদস্য স্বপন মিয়া ঘ’টনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার ওয়ার্ডের চরসম্মানপুর গ্রামের স্বামী ও তার পরিবার ইফতারির জন্য গৃহবধূ’কে নি’র্যাতনের ঘ’টনার কথা শুনেছি।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক ইফতারির জন্য গৃ’হব’ধূ নি-র্যাতনের ঘ’টনার একটি লিখিত অ’ভিযোগ গ্রহণের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘ’টনাটি ত’দন্তের জন্য একজন এসআইকে দায়িত্ব দেয়া হয়েছে। সত্যতা পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাটি শেয়ার করুন

আরো সংবাদ

© All rights reserved - 2020 todaybd24.com

Design & Developed By Rumel