1. jumel@todaybd24.com : J BD : J BD
  2. admin@todaybd24.com : Rumel Ahmed : Rumel Ahmed
  3. maalamshuvo95@gmail.com : বিনোদন রিপোর্টার : বিনোদন রিপোর্টার
  4. reporter@todaybd24.com : টুডে বিডি : টুডে বিডি
মুফতি হারুন ইজাহার নয় দিনের রি'মা'ন্ডে, জামিনের আবেদন নাকচ - টুডে বিডি ২৪

মুফতি হারুন ইজাহার নয় দিনের রি’মা’ন্ডে, জামিনের আবেদন নাকচ

  • সময় : শনিবার, ৮ মে, ২০২১
  • ১৯ জন দেখেছেন
মুফতি হারুন ইজাহার নয় দিনের রি'মা'ন্ডে, জামিনের আবেদন নাকচ
মুফতি হারুন ইজাহার নয় দিনের রি'মা'ন্ডে, জামিনের আবেদন নাকচ

চট্টগ্রামের হাটহাজারী থানার তিন মামলায় হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মুফতি হারুন ইজাহারের তিন দিন করে নয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
আজ দুপুরে চট্টগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হেলাল উদ্দিন ভার্চ্যুয়াল শুনানি শেষে এই আদেশ দেন।

একই সঙ্গে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) আবেদনের পরিপ্রেক্ষিতে হাটহাজারী থানার আরও দুই মামলায় মুফতি হারুন ইজাহারকে গ্রেপ্তার (শ্যোন অ্যারেস্ট) দেখিয়েছেন আদালত।

গত বুধবার রাতে নগরের লালখান বাজার জামেয়াতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসা থেকে মুফতি হারুন ইজাহারকে গ্রেপ্তার করে র‍্যাব। পরে র‍্যাব অভিযোগ তুলেন, তিনি হাটহাজারীর সহিংসতার ঘটনার ‘মদদদাতা’।

আদালত সূত্র জানা যায়, হেফাজতে ইসলামের আগের কমিটির যুগ্ম মহাসচিব মঈনুদ্দীন রুহীর গত বছরের সেপ্টেম্বরে করা মারধরের মামলা, থানায় হামলা ও ভাঙচুরের অভিযোগে পুলিশের করা দুই মামলাসহ তিন মামলায় মুফতি হারুন ইজহারকে জিজ্ঞাসাবাদ করতে হাটহাজারী থানার পুলিশ গত বৃহস্পতিবার সাত দিন করে রিমান্ডের আবেদন করে। আদালত সোমবার শুনানির দিন ধার্য রাখেন।

এদিকে হারুন ইজাহারের আইনজীবী আবদুস সাত্তার গণমাধ্যমকে বলেন, ঘটনায় জড়িত না থাকলেও ষড়যন্ত্রমূলকভাবে মুফতি হারুন ইজাহারকে এসব মামলায় জড়ানো হয়েছে।
তিনি ঘটনাস্থলে ছিলেন না। থাকেন শহরের লালখান বাজারে। মাদ্রাসায় শিক্ষকতা করেন। তাই রিমান্ড বাতিল ও নতুন মামলায় গ্রেপ্তার না দেখানোর জন্য আদালতে আবেদন করা হয়। একই সঙ্গে জামিনের আবেদন করা হয়। আদালত সব আবেদন নাকচ করে দেন।

সংবাটি শেয়ার করুন

আরো সংবাদ

© All rights reserved - 2020 todaybd24.com

Design & Developed By Rumel