1. jumel@todaybd24.com : J BD : J BD
  2. admin@todaybd24.com : Rumel Ahmed : Rumel Ahmed
  3. maalamshuvo95@gmail.com : বিনোদন রিপোর্টার : বিনোদন রিপোর্টার
  4. reporter@todaybd24.com : টুডে বিডি : টুডে বিডি
হেফাজত নেতারা যে নষ্ট-ভণ্ড, সেটি প্রমাণিত: তথ্যমন্ত্রী - টুডে বিডি ২৪

হেফাজত নেতারা যে নষ্ট-ভণ্ড, সেটি প্রমাণিত: তথ্যমন্ত্রী

  • সময় : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ২২৮ জন দেখেছেন
হেফাজত নেতারা যে নষ্ট-ভণ্ড, সেটি প্রমাণিত: তথ্যমন্ত্রী
হেফাজত নেতারা যে নষ্ট-ভণ্ড, সেটি প্রমাণিত: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, হেফাজত নেতারা যে নষ্ট এবং ভণ্ড, সেটি আজ প্রমাণিত। কারণ মামুনুলের অনৈতিক, ইসলামবিরোধী কর্মকাণ্ডকে তারা যেভাবে তড়িঘড়ি করে বসে ইসলামের আলোকে বৈধতা দেয়ার ঘোষণা দিয়েছে, নাউজুবিল্লাহ, সেটিই তার প্রমাণ।গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির ‘আমাদের পৃথিবী পুণরুদ্ধার: বাংলাদেশ দৃষ্টিকোণ ও ভবিষ্যৎ পথযাত্রা’ শীর্ষক ওয়েবিনারে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বক্তব্য রাখেন।

তথ্যমন্ত্রী বলেন, একই সঙ্গে তাদের নেতৃত্বে হেফাজতে ইসলাম সারাদেশে তাণ্ডব চালিয়েছে, নিরীহ মানুষের ঘরবাড়ি, সহায়-সম্পত্তি, যানবাহন জ্বালিয়ে দিয়েছে, ভূমি অফিসে আগুন দিয়ে সাধারণ মানুষের জমির দলিলপত্র পুড়িয়েছে, ফায়ার-রেল-পুলিশ স্টেশনে হামলা চালিয়েছে, মহাসড়কের ওপর দেয়াল তুলে দিয়েছে এবং এগুলো করে আবার তা অস্বীকার করেছে।

তথ্যমন্ত্রী বলেন, সূর্য পূর্বদিকে ওঠে তা যেমন সত্য, হেফাজত যে এসব করেছে, সেই দিবালোকের মতো সত্যকেও তারা অস্বীকার করেছে। সুতরাং এই মিথ্যাবাদী, নষ্ট ও ভণ্ড নেতৃত্বের পক্ষ নিয়ে যারা বিবৃতি দেয়, তারাও সেই পর্যায়েই পড়ে।

সংবাটি শেয়ার করুন

আরো সংবাদ

© All rights reserved - 2020 todaybd24.com

Design & Developed By Rumel