1. jumel@todaybd24.com : J BD : J BD
  2. konok@todaybd24.com : কনক সরকার : কনক সরকার
  3. rashed@todaybd24.com : Rashed Ahmed : Rashed Ahmed
  4. admin@todaybd24.com : Rumel Ahmed : Rumel Ahmed
  5. maalamshuvo95@gmail.com : বিনোদন রিপোর্টার : বিনোদন রিপোর্টার
  6. reporter@todaybd24.com : টুডে বিডি : টুডে বিডি
  7. Smsnewsbdofficial@gmail.com : todaybd24 :
  8. Tuli@todaybd24.com : Tuli Saha : Tuli Saha
মাহির বিয়ে নিয়ে যা বললেন নুসরাত ফারিয়া

মাহির বিয়ে নিয়ে যা বললেন নুসরাত ফারিয়া

  • সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
image 146387 1631551870 720x375 1

ফের বিয়ে করেছেন ঢাকাই ছবির সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। পাত্র কামরুজ্জামান সরকার রাকিব। তিনি গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিবিদ। রোববার দিনগত রাত ১২টা ৫ মিনিটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U

সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি প্রকাশ করে মাহি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ ইং, ১২টা ৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’

0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U

মাহির সেই পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন বহুমুখী প্রতিভার অধিকারী চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তিনি লিখেছেন, ‘অভিনন্দন মাহিয়া মাহি, ভালোবাসা নে’। তার সেই মন্তব্যের জবাবে মাহি লিখেছেন, ‘দোয়া করিস’।

0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U

মাহি ও ফারিয়ার মধ্যে অনেক আগে থেকেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। সোশ্যাল মিডিয়ায় তারা প্রায়ই বিভিন্ন মন্তব্য বিনিময় করেন। গেলো ৭ সেপ্টেম্বর ফারিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মাহি লিখেছিলেন, ‘শুভ জন্মদিন নুসরাত ফারিয়া, কেক খাওয়া’। সেই পোস্টের জবাবে ফারিয়া লেখেন, ‘১২টা সময় বাসায় আয়, সাথে তেহেরি’। পাল্টা মন্তব্যে মাহি লিখেন, ‘খাওয়াবি তুই, তোর জন্মদিন, আমি কেনো আনবো? তারপর ফারিয়া লিখেন, ‘যা আমিই খাওয়াবো’।

তবে শুধু নুসরাত ফারিয়া নন, মাহির বিয়ের ছবিতে কমেন্ট করেছেন শোবিজের আরও অনেকেই। সেই তালিকায় আছেন নায়িকা পূর্ণিমা, গায়িকা বাঁধন সরকার পূজা, নির্মাতা শিহাব শাহীন, ইফতেখার চৌধুরী, নায়িকা জাহারা মিতুসহ অনেকেই।

এদিকে মাহিকে অভিনন্দন জানিয়ে তার সাবেক স্বামী মাহমুদ পারভেজ অপু গণমাধ্যমকে বলেন, ‘মাহির বিয়ের খবরটি অনেক দিন ধরেই শুনছি। আজ (১৩ সেপ্টেম্বর) সকালে মাহির ফেসবুকে ছবি ও পোস্ট দেখে নিশ্চিত হয়েছি। নতুন সংসার শুরু করেছে জেনে খুব ভালো লাগছে। তার জন্য শুভকামনা। আমার চাওয়া, নতুন সংসারে মাহি সবসময় ভালো থাকুক।’

মাহির বর্তমান স্বামী প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি রাকিবকে আগে থেকেই চিনি। মাহি আমার সঙ্গে তার বন্ধু হিসেবে পরিচয় করিয়ে দিয়েছিল। তার এক ছেলে ও এক মেয়ে আছে। সে (রাকিব) আমাদের সঙ্গে নানা সময় বিভিন্ন জায়গায় ঘুরতেও গেছে। সে আমার থেকে অনেক ভালো ছেলে। আমি রাকিব ও মাহির জন্য দোয়া করি যেন তারা অনেক সুখী হয়।’

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। পঞ্চম বিবাহ বার্ষিকীর আগেই সেই সংসার ভেঙে যায়। গেলো ২২ মে দিনগত রাতে স্বামীর সঙ্গে বিচ্ছেদের বিষয়টি স্পষ্ট করে স্ট্যাটাস দেন নায়িকা। কিছুদিন যেতে না যেতেই আবারও মাহির বিয়ের গুঞ্জন ওঠে। মাহি সে বিষয়টি অস্বীকার করলেও গুঞ্জন পিছু ছাড়ে না। এ সংক্রান্ত কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যা এই গুঞ্জনকে জোরালো করে। এবার সেই গুঞ্জন বাস্তবে রূপ নিয়েছে।

সংবাটি শেয়ার করুন

আরো সংবাদ

© All rights reserved - 2020 todaybd24.com

Design & Developed By Rumel
Translate »