1. jumel@todaybd24.com : J BD : J BD
  2. konok@todaybd24.com : কনক সরকার : কনক সরকার
  3. rashed@todaybd24.com : Rashed Ahmed : Rashed Ahmed
  4. admin@todaybd24.com : Rumel Ahmed : Rumel Ahmed
  5. maalamshuvo95@gmail.com : বিনোদন রিপোর্টার : বিনোদন রিপোর্টার
  6. reporter@todaybd24.com : টুডে বিডি : টুডে বিডি
  7. Smsnewsbdofficial@gmail.com : todaybd24 :
  8. Tuli@todaybd24.com : Tuli Saha : Tuli Saha
ভক্তদের মাধ্যমে উদযাপিত হলো অপু বিশ্বাসের জন্মদিন

ভক্তদের মাধ্যমে উদযাপিত হলো অপু বিশ্বাসের জন্মদিন

  • সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
Screenshot 3034 660x330 1

ঢাকাইয়া চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। দীর্ঘদিনের ক্যারিয়ারে এ পর্যন্ত শতাধিক চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। আজ (সোমবার) ছিলো তার জন্মদিন। এবারের জন্মদিনে কোনো আয়োজন না করলেও ভক্তদের ডাকে জন্মদিনের আগের রাতে সাড়া দিয়েছেন নায়িকা।

0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U

রোববার (১০ অক্টোবর) ‘টিম অপু বিশ্বাস’ প্রিয় নায়িকার জন্য সারপ্রাইজ পার্টির আয়োজন করেন। ভক্তদের টানে বসুন্ধরার বাসা থেকে অভিজাত এলাকা উত্তরা ছুটে গেছেন অভিনেত্রী। তাদের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে নেন অপু বিশ্বাস।

0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U

প্রথমে ফুল ছিটিয়ে অপুকে বরণ করে নেন ভক্তরা। সাভার, পিরোজপুর, রংপুর, রাজশাহী, সিলেট, নারায়ণগঞ্জ, ফরিদপুর, বগুড়াসহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রায় অর্ধশত ভক্ত আসেন অপু বিশ্বাসকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। ফুলসহ বিভিন্ন উপহার সামগ্রী নিয়ে আসেন তারা। এ সময় প্রিয় তারকাকে কাছে পেয়ে আবেগে কেঁদে ফেলেন অনেকে। অপু তাদের কাছে টেনে নেন।

0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U

একদিন আগে জন্মদিন পালনের কারণ ব্যাখ্যা করে ভক্ত জামশেদ বলেন, দীর্ঘদিন থেকেই আমি অপু দিদির ফেইসবুক গ্রুপ মেইনটেন করি। আমার সঙ্গে দিদির আরো অনেক ফ্যান রয়েছে। তাদের নিয়ে আমরা এই সারপ্রাইজ পার্টির আয়োজন করেছি। আগের দিন করার কারণ হলো, বিশেষ এই দিনটিতে দিদি ভীষণ ব্যস্ত থাকবেন। তাই আমরা আগের দিন আয়োজন করেছি।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ভক্তদের জন্যই আজ আমি অপু বিশ্বাস হয়েছি। তাদের জন্যই দেশজুড়ে সবাই আমাকে চিনে। ভক্তদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। এমন সুন্দর একটি আয়োজন করার জন্য এবং দূর দুরন্ত থেকে ছুটে আসার জন্য সবাইকে অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। বিশেষ দিন উপলক্ষে সবার কাছে চাওয়া- সবাই প্রেক্ষাগৃহে গিয়ে পরিবার নিয়ে সিনেমা দেখবেন। পূর্বের চেয়ে আমাদের সিনেমার অবস্থা অনেক ভালো হয়েছে। তাই বেশি বেশি বাংলা সিনেমা দেখুন।

এ সময় প্রবাসী বাঙালি ভক্তরাও ফোনে অপুর সঙ্গে কথা বলেন এবং শুভেচ্ছা বিনিময় করেন। এমন হাসি-কান্নার মধ্য দিয়েই টিম অপু বিশ্বাস আয়োজিত জন্মদিনের অনুষ্ঠানের পর্দা নামে। এই পুরো আয়োজনের দায়িত্বে ছিলেন জামশেদ। তিনি বাহরাইন থেকে ভার্চুয়ালি এতে অংশ নেন। এদিকে বাংলাদেশে অনুষ্ঠান পরিচালনা করেন সেলিম শাকিব।

টিম অপু বিশ্বাস’র অন্য সদস্যরা হলেন- শাকিব বিশ্বাস, আল আমিন, সামির, তৌহিদ, অলিউর, হাবিবুর, মোতালেব, জাহিদ, জুয়েল, তন্ময়, মামুনুর, রিয়াজ, ফারদিন, রুহুল আমিন মিয়া, তাসনিম, তানিয়া, সন্ধ্যা, নিলা, তনু, জিনিয়া, স্বর্ণা, আদরেবা প্রমুখ।

অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমাতে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন। সিনেমাটি বক্স অফিস কাঁপানো ব্যবসা করায় অপু বিশ্বাস রাতারাতি তারকায় পরিণত হন। এরপর অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি।

সংবাটি শেয়ার করুন

আরো সংবাদ

© All rights reserved - 2020 todaybd24.com

Design & Developed By Rumel
Translate »