1. jumel@todaybd24.com : J BD : J BD
  2. konok@todaybd24.com : কনক সরকার : কনক সরকার
  3. rashed@todaybd24.com : Rashed Ahmed : Rashed Ahmed
  4. admin@todaybd24.com : Rumel Ahmed : Rumel Ahmed
  5. maalamshuvo95@gmail.com : বিনোদন রিপোর্টার : বিনোদন রিপোর্টার
  6. reporter@todaybd24.com : টুডে বিডি : টুডে বিডি
  7. Smsnewsbdofficial@gmail.com : todaybd24 :
  8. Tuli@todaybd24.com : Tuli Saha : Tuli Saha
বিয়ে করতে যাচ্ছেন চিত্রনায়িকা মাহি!

বিয়ে করতে যাচ্ছেন চিত্রনায়িকা মাহি!

  • সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
received 138040891860127

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়িকা মাহিয়া মাহি ঘোষণা দেন ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন। শোনা যাচ্ছে, নিজের দ্বিতীয় বিয়ের খবরকে মাহি সারপ্রাইজ হিসেবে তুলনা করেছেন।

0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U

পুরনো গুঞ্জনই সত্যি হয়েছে। আবারও বিয়ে করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল- প্রথম স্বামী অপুর সঙ্গে ডিভোর্সের ঘোষণা দেওয়ার কিছুদিনের মধ্যেই প্রেমিক রাকিব সরকারকে গোপনে বিয়ে করেছেন তিনি। কিন্তু এটা মিডিয়া খবরের শিরোনাম হলেও এতদিন এই গোপন বিয়ের কথা শিকার করেননি নায়িকা।

0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U

গত ৬ সেপ্টেম্বর নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন তিনি। তাতে লিখেছিলেন, ‘১৩ সেপ্টেম্বর একটি সারপ্রাইজ দেবো,। ইনশাআল্লাহ..।’ তবে কিসের সারপ্রাইজ দেবেন, তা উল্লেখ করেননি। এরপর জল্পনা বাড়তে থাকে মাহিকে নিয়ে। ফিল্মপাড়ার অনেকে মনে করেন বিয়ে করেছেন মাহি। তা জানান দেবেন ১৩ সেপ্টেম্বর।

0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U
0pgwf5U

মাহিকে নিয়ে নতুন বিয়ের গুঞ্জন শুরু হয় ১১ জুন। সে দিন নিজের ফেসবুকে একটি পোস্ট করেছিলেন মাহিয়া মাহি। ছবিতে মেহেদী রাঙা হাতে, নাকফুল আর কাতান শাড়িতে দেখা গেছে তাকে। ওই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি তোমাকে গান, সিনেমা সব জায়গায় অনুভব করতে পারি। আলহামদুলিল্লাহ।’

এই পোস্টে রাকিব সরকার মন্তব্য করেছেন, ‘কে তুমি ?’ উত্তরে মাহি লিখেছেন, ‘বউ’। এদিকে, রাকিব সরকারের ফেসবুকেও একাধিক ছবি দেখা গেছে মাহির সঙ্গে। সবমিলিয়ে মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ের খবরটি এখন ‘ওপেন সিক্রেট’ বিষয়। এটা আর এখন সারপ্রাইজ নয়। তবে নেটিজেনরা অপেক্ষায় আছেন মাহির ঘোষিত সারপ্রাইজ কী সেটা দেখতে।

খোঁজ নিয়ে জানা গেছে, রাকিব সরকার নামের একজনকে বিয়ে করেছেন মাহি। তিনি ব্যবসায়ী ও গাজীপুরে এক রাজনীতিক পরিবারের সন্তান। তিনি নিজেও রাজনীতির সঙ্গে জড়িত। এরই মধ্যে মাহিকে সাড়ে তিন কোটি টাকা মূল্যের নতুন একটি গাড়ি উপহার দিয়েছেন রাকিব। এটি মাহি ও রাকিব- দু’জনেরই দ্বিতীয় বিয়ে। রাকিবের আগের ঘরে দুই সন্তান রয়েছে।

উল্লেখ্য, সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ২০১৬ সালে ভালোবেসে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের এক বছর না যেতেই তাদের মধ্যে বিচ্ছেদের কথা শোনা যাচ্ছিল। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গেল মে মাসে অপুর সঙ্গে বিচ্ছেদ ঘোষণা দেন মাহি

এমকে

সংবাটি শেয়ার করুন

আরো সংবাদ

© All rights reserved - 2020 todaybd24.com

Design & Developed By Rumel
Translate »