বাংলাদেশের শিক্ষকের পোস্ট নুপুর শর্মাকে সমর্থন করে, অতঃপর চাইলেন ক্ষমা | টুডে বিডি ২৪
শনিবার , ১১ জুন ২০২২ | ১৮ই আশ্বিন ১৪২৯
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আয় করুন
  4. আলোচিত সংবাদ
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. জেলার খবর
  10. টিপস
  11. ঢাকা
  12. তথ্য ও যোগাযোগ প্রযুক্তি
  13. ধর্ম
  14. নিউজ
  15. প্রেরণা
সর্বশেষ খবর টুডে বিডি ২৪ গুগল নিউজ চ্যানেলে।
   

বাংলাদেশের শিক্ষকের পোস্ট নুপুর শর্মাকে সমর্থন করে, অতঃপর চাইলেন ক্ষমা

                                           প্রতিবেদক
Jumel Ahmed
জুন ১১, ২০২২ ২:২২ অপরাহ্ণ

এবার ভারতের সরকারি দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মার মুসলমানদের মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে আপত্তিকর মন্তব্যের জেরে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে প্রতিবাদ জানাচ্ছেন মুসলিম ধর্মাবলম্বীরা৷ তোপের মুখে এ নিয়ে বিজেপির ওই মুখপাত্রকে বহিস্কারও করেছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। তবে এবার নুপুর শর্মার ওই মন্তব্যের জের ধরে ফেসবুকে একটি পোস্ট দিয়ে তোপের মুখে পড়েছেন মৌলভীবাজারের বড়লেখা সরকারি কলেজের দিগেন্দ্র দেবনাথ নামের এক শিক্ষক।

তিনি তার ফেসবুক আইডিতে লিখেন, ‘নুপুর শর্মা কী ভুল কিছু বলেছেন?’। ওই শিক্ষকের স্ট্যাটাস দেওয়ার পরপরই স্ট্যাটাসটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই নিয়ে নিন্দার ঝড় উঠে। অনেকেই ফেসবুকে পোস্টটি শেয়ার করে ক্ষোভ প্রকাশ করছেন৷ এতে বড়লেখার ধর্মীয় সম্প্রীতি নষ্ট হতে পারে বলে মনে করছেন অনেকেই।

এদিকে মুজিব রাজা চৌধুরী নামের এক রাজনীতিবিদ তার ফেসবুকে লিখেছেন, বড়লেখা সরকারি কলেজের শিক্ষক দিগন্ডর দেবনাথ কি নূপুর শর্মার আইনি উপদেষ্টা। সাইফ আহমদ নামের এক ফেসবুক ব্যবহারকারী লিখেন, বড়লেখা সরকারি কলেজের শিক্ষক জনাব Digendra Debnath যিনি একজন মানুষ গড়ার কারিগর হয়ে এই রকম উস্কানিমূলক পোস্ট করতেছেন, হে আপনাকেই বলছি কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত করা কি জিনিস সেটা আপনি খুব ভালো করেই জানেন, উনার এই পোস্টের জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আরও পড়ুন:  একাই ৩০ শ্রমিককে ডিপো থেকে বাচান এই সুপারহিরো চা ওয়ালা মামা

এতে জুনেদ আহমদ নামের একজন লিখেন, বড়লেখা সরকারি কলেজ এর কর্মরত একজন শিক্ষকের কাছ থেকে এরকম পোস্ট আশা করি নি। অচীরেই আপনি আপনার ভুলের ক্ষমা চেয়ে নিবেন, পোস্ট ডিলেট করলেই সব শেষ নয়, আজেবাজে পোস্ট করা থেকে বিরত থাকবেন ভালো আছেন ভালো থাকবেন।

এদিকে ডিএইচ হারুনর রশীদ নামের একজন লিখেন, বড়লেখা সরকারি কলেজের শিক্ষক Digendra Debnath যিনি একজন মানুষ গড়ার কারিগর হয়ে এই রকম উস্কানিমূলক পোস্ট করতেছেন, হে আপনাকেই বলছি কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত করা কি জিনিস সেটা আপনি খুব ভালো করেই জানেন, উনার এই পোস্টের জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।কোন ধরনের মানুষ তিনি গড়তেছেন তা আমার বুজে আসতেছে নাহ।

গতকাল বৃহস্পতিবার রাত ১১.৫৭ মিনিটের দিকে ফেসবুক লাইভে এসে নিজের অবস্থান পরিস্কার করেন শিক্ষক দিগেন্দ্র দেবনাথ। তিনি জানান, তার ফেসবুক আইডির পাসওয়ার্ড লিক হয়ে যাওয়ার কারণে অনাকাঙ্ক্ষিত এই পোস্ট করা হয়। পরে তিনি আইডির পাসওয়ার্ড পরিবর্তন করতে পেরে আগের পোস্টটি ডিলেট করেন বলেও জানান লাইভে। অনাকাঙ্ক্ষিত এই পোস্টের জন্য সবার কাছে ক্ষমা পার্থনা করেন তিনি।

সর্বশেষ - বাংলাদেশ

আপনার জন্য নির্বাচিত

এবারে ইনশাল্লাহ আমাদের দমন করতে পারবেন না : মির্জা ফখরুল

ধামরাইয়ে নিখোঁজের ৩ দিন পর প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার

যে কারণে খুলনার স্টেশনমাস্টারকে শোকজ, ৫ জনকে বদলি

শেখ হাসিনার নেতৃত্বে সুশৃঙ্খল আওয়ামী লীগ গড়াই আজকের দিনের প্রত্যয়: কাদের

অস্থায়ী আশ্রয়কেন্দ্র হিসেবে শিক্ষাপ্রতিষ্ঠানকে ব্যবহারের নির্দেশ

ফখরুলের বক্তব্যের কড়া জবাব দিলেন ওবায়দুল কাদের

ভোটাভুটি শেষ, ব্রিটেনের প্রধানমন্ত্রী হচ্ছেন ঋষি সুনাক বা লিস ট্রাস

ইউক্রেনে রাশিয়ার এক-তৃতীয়াংশ সেনা নিহত: যুক্তরাজ্য

আত্মহত্যায় প্ররোচনা: হেনোলাক্সের মালিক সস্ত্রীক গ্রেফতার

প্রার্থী হলেই বিএনপি থেকে বহিষ্কার সাক্কু

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Copy link
Powered by Social Snap