1. Iftekar@todaybd24.com : Todaybd24 desk :
  2. todaybd24monna@009.com : News Room : News Room
  3. todaybddesk@news.com : News Desk : News Desk
  4. todaybd24naz@info.com : News Room : News Room
  5. admin@todaybd24.com : Rumel Ahmed : Rumel Ahmed
  6. israrkabir28@gmail.com : News Desk : News Desk
  7. infotodayiftekhar@news.com : News Desk : News Desk
পায়ের কাছে পতাকা, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি রেখে আ.লীগের অনুষ্ঠান | টুডে বিডি ২৪
সোমবার ২৪শে শ্রাবণ ১৪২৯ ৮ই আগস্ট ২০২২
ভাড়া পুনর্নির্ধারণ করে প্রজ্ঞাপন, তালিকা টাঙানোর নির্দেশ লেজার পার্লারের আড়ালে লাখ টাকায় পুরুষকে তৃতীয় লিঙ্গে রূপান্তর এত অস্থির হওয়ার কিছু নেই, তেলের মূল্যবৃদ্ধি নিয়ে বাণিজ্যমন্ত্রী জ্বালানির মূল্যবৃদ্ধি সংসার চালাতে হিমশিম খাচ্ছে মধ্যবিত্ত বোতলজাত সয়াবিন তেলের দাম ২০ টাকা বাড়ানোর প্রস্তাব ‘ধৈর্য ধরে’ পরিস্থিতি নিয়ন্ত্রণের নির্দেশ ডিএমপির ৩ দিনের ব্যবধানের ফের স্বর্ণের দাম বাড়লো ১৯৫৩ টাকা সিটিতে ৩৫, দূরপাল্লায় কিলোমিটারে ৪০ পয়সা ভাড়া বাড়লো তোপের মুখে ভণ্ডপীরের ওরশ বন্ধ করে দিয়েছে থানা পুলিশ শ্রীলংকায় ডিজেল-নিত্যপণ্যের পর কমছে গ্যাসের দাম ‘শত্রু’ দেশের বিনিয়োগকারীদের ওপর নিষেধাজ্ঞা দিল রাশিয়া টানা ৪০ দিন জামাতে নামাজ আদায়, ১৯ কিশোর পেল সাইকেল উপহার ’৭১ এ পরাজিতরা শেখ হাসিনার জনপ্রিয়তা প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টায় লিপ্ত: প্রাণিসম্পদ মন্ত্রী বিএনপির ষড়যন্ত্রের জবাব দেওয়া হবে: পানিসম্পদ উপমন্ত্রী ডিজেলের মূল্যবৃদ্ধি সাগরে যাচ্ছে না ফিশিং বোট, চাপ পড়বে মাছের দামে মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী মিশেল ঢাকায় শেখ হাসিনাকে শুভকামনা পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রীর জ্বালানির মূল্যবৃদ্ধি বন্ধ হওয়ার আশঙ্কায় অনেক পোশাক কারখানা মতিঝিলে পেট্রলপাম্পকে আড়াই লাখ টাকা জরিমানা চট্টগ্রামে ডিজেলচালিত গণপরিবহন বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা জ্বালানির দাম বৃদ্ধিতে দুশ্চিন্তায় উবার-পাঠাও চালকরা ‘জ্বালানি তেলের দাম বাড়ানোয় জনজীবনে চরম দুর্ভোগ নেমে আসবে’ বাড়েনি গ্যাসের দাম, তবুও সিএনজি ভাড়া দ্বিগুণ তেলের সংকট নেই, বলছেন পাম্প মালিকরা করোনা টিকা নেওয়ার বিষয়ে যা বললেন রুমিন ফারহানা সেবার মানে গ্রামীণফোন, অভিজ্ঞতায় এগিয়ে বাংলালিংক লুঙ্গি পরায় টিকিট না পাওয়া প্রবীণ দিলেন ঘটনার বর্ণনা ‘হাওয়া’র সংলাপে ‘অশ্লীল শব্দ’ নিয়ে সমালোচনা, নির্মাতার ব্যাখ্যা এনআইডিতে জন্মস্থান তুরস্ক, কর্মকর্তা বললেন, সার্ভারের সমস্যা অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, জরিমানা গুনলো হিলিয়াম ভয়ে কাঁদছিল শিশু, ডাকাতরা বলল ‘খুন করে ফেলবো’ কানাডা যাওয়া-আসায় বিমানের জ্বালানি খরচ ১ কোটি ৬৫ লাখ টাকার বেশি সন্তানের জন্ম দিলেন স্বামী, খুশীতে আত্মহারা স্ত্রী প্রেমিকাকে একনজর দেখতে বরিশালের পথে-প্রান্তরে তামিলনাড়ুর প্রেমকান্ত টাঙ্গুয়ার হাওর ঘুরতে মানতে হবে ১২ শর্ত জুলাইয়ে মূল্যস্ফীতি কমে ৭ দশমিক ৪৮ শতাংশ ক্রয় মূল্যে ব্যাংকের বিনিয়োগ হিসাব: বাংলাদেশ ব্যাংকের প্রজ্ঞাপন রাজনীতিতে ‘হারিকেন’, আলো ছড়াবে নাকি অন্ধকার? অসহনীয় কাঁচা মরিচের বাজার, খুচরায় কেজি ২৪০ ‘যুক্তরাষ্ট্রে ম্যানেজমেন্ট নার্সদের কাজের বড় সুযোগ আসছে’

পায়ের কাছে পতাকা, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি রেখে আ.লীগের অনুষ্ঠান

  • সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১৪৯ জন দেখেছেন

বগুড়ায় আওয়ামী লীগের সংবর্ধনা অনুষ্ঠান ঘিরে সৃষ্টি হয়েছে বিতর্ক। সেখানে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রীর ছবি ও জাতীয় পতাকা মেঝেতে ফেলে রাখার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। দলের স্থানীয় কর্মীরাও ক্ষুব্ধ আয়োজকদের এমন কাজে। এ ঘটনার দায় স্বীকার করে ক্ষমাও চেয়েছে আয়োজকরাও।

এদিন মঞ্চে বাদ্যযন্ত্রের সাথে ঠেস দিয়ে রাখা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর প্রতিকৃতি সাথে জাতীয় পতাকা। সেই মঞ্চে নেচে-গেয়ে প্রায় দুই ঘণ্টা ধরে চলেছে সাংস্কৃতিক পরিবেশনা। সম্প্রতি বগুড়ার গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়ন আওয়ামী লীগ এই অনুষ্ঠানের আয়োজন করে। উপলক্ষ্য ছিল উপজেলা কমিটির সদ্য ঘোষিত নেতাদের সংবর্ধনা দেয়া।

জানা যায়, মহিষাবান উচ্চ বিদ্যালয় মাঠে গত ১৪ মার্চ রাতে ওই অনুষ্ঠানের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে এ ঘটনার ভিডিওগুলো। জাতীয় পতাকা, জাতির জনক আর প্রধানমন্ত্রীর ছবি এভাবে ফেলে রেখে অনুষ্ঠান পরিবেশন করায় সমালোচনায় মুখর হয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকীরা। দলের স্থানীয় নেতাকর্মীরাও ক্ষুব্ধ আয়োজকদের এমন কর্মকাণ্ডে।

আরও পড়ুন:  ৬ মাস পর সন্তানদের গরুর মাংস খাওয়াতে পারলেন আলমগীর

এ ব্যাপারে মহিষাবান ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আবদুল হক পাইকার বলেন, অনুষ্ঠানে এতগুলো মানুষ, কারো চোখেই এই দৃশ্য দৃষ্টিকটু লাগলো না! যারা সত্যিকারের আওয়ামী লীগ করে, তাদের কাছে অন্তত এই দৃশ্য দৃষ্টিকটু লাগার কথা।

জানা যায়, মঞ্চে পতাকা এবং ছবি দুটি রেখেছিলেন স্থানীয় এক আওয়ামী লীগ কর্মী। তার দাবি একটি গান পরিবেশনের সময় ব্যবহারের জন্য তিনি মঞ্চে নিয়ে রাখেন ছবি আর পতাকা। কিন্তু তার পালা আসার আগে ওভাবেই থেকে যায় সেগুলো। ওই অনুষ্ঠানের প্রায় দেড় ঘণ্টার ভিডিওতে দেখা মিলেছে একই দৃশ্য। যদিও আয়োজকদের দাবি, অল্প সময়ের জন্য রাখা হয়েছিলো ছবি আর জাতীয় পাতাকা। এ বিষয়টি নিয়ে জেলা আওয়ামী লীগের নেতারা খতিয়ে দেখার কথা জানিয়েছেন।

আরো সংবাদ

Follow US

বিগত মাসের খবর

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

নামাযের সময়সূচী

সেহরির শেষ সময় - ভোর ৪:০৬
ইফতার শুরু - সন্ধ্যা ১৮:৪২
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১১
  • ১২:০৮
  • ১৬:৪১
  • ১৮:৪২
  • ২০:০২
  • ৫:২৯
আমাদের সঙ্গে থাকুন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • google paly
  • apple store

হোম | যোগাযোগ |  গোপনীয়তার নীতি শর্তাবলী

All Rights Reserved By PM LLC © 2020 To Present   - Development By Rumel Ahmed

Copy link
Powered by Social Snap