নাকফুল নিয়ে বিয়েবাড়িতে তুলকালাম | টুডে বিডি ২৪
শুক্রবার , ৬ মে ২০২২ | ১৮ই আশ্বিন ১৪২৯
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আয় করুন
  4. আলোচিত সংবাদ
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. জেলার খবর
  10. টিপস
  11. ঢাকা
  12. তথ্য ও যোগাযোগ প্রযুক্তি
  13. ধর্ম
  14. নিউজ
  15. প্রেরণা
সর্বশেষ খবর টুডে বিডি ২৪ গুগল নিউজ চ্যানেলে।
   

নাকফুল নিয়ে বিয়েবাড়িতে তুলকালাম

                                           প্রতিবেদক
News Desk
মে ৬, ২০২২ ৫:৫৩ অপরাহ্ণ

মুন্সীগঞ্জের শ্রীনগরে বিয়েবাড়িতে কনের নাকফুলকে কেন্দ্র করে তুলকালাম কাণ্ড ঘটে গেছে। সংঘর্ষে বর ও বরের ভাইসহ ১০ জন আহত হয়েছেন। অপরদিকে বরপক্ষের ১টি প্রাইভেটকার এবং ৫টি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার হাঁসাড়া ইউনিয়নের ঢালীপাড়া গ্রামের মো. লিটন শেখের মেয়ের বিয়েতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় শ্রীনগর থানায় অভিযোগ দায়ের হয়েছে।স্থানীয় সূত্রে জানা যায়, হাঁসাড়ার ঢালীপাড়া গ্রামের লিটনের মেয়ে লামিয়ার সঙ্গে ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার মুন্সীপাড়ার জাকির হোসেনের পুত্র মো. ওয়াহিদের বিয়ে ঠিক হয়। এরই ধারাবাহিকতায় ওই দিন বিকালে বরপক্ষ হাঁসাড়ায় কনের বাড়িতে আসে। খাওয়া দাওয়া শেষে সন্ধ্যায় বিয়ে পড়ানোর পূর্বে কনের নাকফুলের তলসা ছোট হওয়ায় কনেপক্ষের লোকজন প্রশ্ন তুলেন।

আরও পড়ুন:  সালথায় বজ্রপাতে যুবকের মৃত্যু

এ নিয়ে উভয়পক্ষের মধ্যে কথাকাটাকাটি শুরুর একপর্যায়ে সংঘর্ষ বাঁধে। এতে বর ওয়াহিদ ও তার বড়ভাই রাসেলসহ উভয়পক্ষের ১০ জন আহত হন।

এ ব্যাপারে শ্রীনগর থানার এসআই ও তদন্তকারী কর্মকর্তা জিয়াউল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনায় রাতে বরের ভাই অভিযোগ দায়ের করেন। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - বাংলাদেশ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Copy link
Powered by Social Snap