উন্নয়নের বিপক্ষে কাজ করে বিএনপি-জামায়াত মন্তব্য হানিফের | টুডে বিডি ২৪
শনিবার , ৪ জুন ২০২২ | ১৮ই আশ্বিন ১৪২৯
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আয় করুন
  4. আলোচিত সংবাদ
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. জেলার খবর
  10. টিপস
  11. ঢাকা
  12. তথ্য ও যোগাযোগ প্রযুক্তি
  13. ধর্ম
  14. নিউজ
  15. প্রেরণা
সর্বশেষ খবর টুডে বিডি ২৪ গুগল নিউজ চ্যানেলে।
   

উন্নয়নের বিপক্ষে কাজ করে বিএনপি-জামায়াত মন্তব্য হানিফের

                                           প্রতিবেদক
Jumel Ahmed
জুন ৪, ২০২২ ১০:৪০ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, জামায়াত-বিএনপি এখনো ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। তারা এ দেশের উন্নয়নের বিপক্ষে কাজ করে। আওয়ামী লীগ সরকার যদি ক্ষমতায় থাকে তাহলে অল্প সময়েই বিএনপির মতো দলকে হারিকেন দিয়ে খুঁজতে হবে।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট স্কুল মাঠে লিচু মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঈশ্বরদী ও আশপাশ এলাকায় উৎপাদিত কৃষিপণ্য সংরক্ষণ, সুষ্ঠু বাজার ব্যবস্থাসহ কৃষকদের স্বার্থ সংশ্লিষ্ট ১৫ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্য নিয়ে এ মেলা আয়োজন করা হয়।

মাহবুবউল আলম হানিফ বলেন, বর্তমানে বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় ২ হাজর ৮৬০ ডলার; যা পূর্বে ছিল ৬শ ডলার মাত্র। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, ঈশ্বরদীতে লিচু প্রসেসিং সেন্টার ও লিচু গবেষণাগার নির্মাণের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ঈশ্বরদী ইপিজেড ও রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রসহ কৃষি ক্ষেত্রে উন্নয়নের জন্য ঈশ্বরদী বিমানবন্দর চালু করা অত্যন্ত জরুরি। এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ করেছি তিনি বলেছেন, বিমানবন্দরটি সেনাবাহিনীর আওতাধীন রয়েছে, তিনি সেনাপ্রধানের সঙ্গে যোগাযোগের জন্য পরামর্শ দিয়েছেন। আগামী বছর থেকে নাম মাত্র স্বল্প ঋণ সুবিধা দিয়ে কৃষকদের ঋণ প্রদান করা হবে বলেও জানান তিনি।

আরও পড়ুন:  ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

সমাপনী পর্বে পাবনা-৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- ব্যারিস্টার সেলিম আরতাফ জজ, বিএসআরআই মহা-পরিচালক ড. আমজাদ হোসেন, ঈশ্বরদী ডাল গবেষণা কেন্দ্রের পরিচালক ড. মো. মহিউদ্দিন।

 

সর্বশেষ - বাংলাদেশ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Copy link
Powered by Social Snap