ঈদ মোবারক’ তোরণ-পোস্টার আছে, নেই ড. সামীউল লিটন | টুডে বিডি ২৪
বুধবার , ৪ মে ২০২২ | ১৮ই আশ্বিন ১৪২৯
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আয় করুন
  4. আলোচিত সংবাদ
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্টগ্রাম
  8. জাতীয়
  9. জেলার খবর
  10. টিপস
  11. ঢাকা
  12. তথ্য ও যোগাযোগ প্রযুক্তি
  13. ধর্ম
  14. নিউজ
  15. প্রেরণা
সর্বশেষ খবর টুডে বিডি ২৪ গুগল নিউজ চ্যানেলে।
   

ঈদ মোবারক’ তোরণ-পোস্টার আছে, নেই ড. সামীউল লিটন

                                           প্রতিবেদক
News Desk
মে ৪, ২০২২ ১২:৩৩ অপরাহ্ণ

দূরের মানুষ আসুক কাছে, কাছের জন থাকুক পাশে, মন ছুটে যাক তোমার টানে, নয়া চাঁদের আগমনে, কাটুক খুশি সবার মনে’ এমন ছন্দময় প্যানা-ফেস্টুন আর তোরণে সয়লাব ময়মনসিংহের গৌরীপুরে।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপজেলাবাসীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদের শুভেচ্ছা জানিয়ে এ পোস্টার আর তোরণ ছড়িয়ে দিয়েছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামীউল আলম লিটন।

সেই ‘ঈদ মোবারক’ তোরণ-পোস্টার আছে, কিন্তু নেই ড. সামীউল লিটন!

শনিবার বিকাল ৫টা ২০মিনিটে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন কৃষিবিদ ড. সামীউল আলম লিটন। (ইন্নালিল্লাহে—- রাজিউন)। তার বয়স হয়েছিল ৫১ বছর।

রোববার ময়মনসিংহ আঞ্জুমান মফিদুল ঈদগাহ ময়দানে প্রথম,গৌরীপুর পৌর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে দ্বিতীয় ও ভাংনামারী ইউনিয়নের বারুয়ামারী উচ্চ বিদ্যালয় মাঠে তৃতীয় জানাযা শেষে পারিবারিক কবরাস্থানে দাফন সম্পন্ন হয় ড. লিটনের।

জানা যায়, গত রোববার গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের নিজবাড়ি বারুয়ামারীতে পারিবারিক দ্বন্দ্বের কারণে উত্তেজিত হওয়ায় অসুস্থ হয়ে পড়েন ড. সামীউল। দ্রুত তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর

কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আরও পড়ুন:  ডাক্তার স্ত্রীর মামলায় জামিন পেলেন মেডিকেল অফিসার

এছাড়াও তার মৃত্যুতে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ম. নূরুল ইসলাম পৃথক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

ড. লিটন ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে সম্ভাব্য এমপি প্রার্থী হিসেবে তিনি মাঠে নেতাকর্মীদের উজ্জীবিত করাসহ দলীয় কর্মকাণ্ডে নিবিড়ভাবে কাজ করছিলেন। এছাড়াও তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সংক্রান্ত উপকমিটি. সামীউল আলম লিটন গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশের একজন সক্রিয় স্বজন ছিলেন। তার মৃত্যুতে উপজেলা স্বজন সমাবেশের সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক সেলিম আল রাজ, পৌর স্বজনের সভাপতি শ্যামল ঘোষ, সাধারণ সম্পাদক আল ইমরান মুক্তা, গৌরীপুর যুগান্তর প্রতিনিধি মো. রইছ উদ্দিন এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সর্বশেষ - বাংলাদেশ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Copy link
Powered by Social Snap